Sports

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার সময় জানালো বিসিবি : তাসকিনকে নিয়ে শঙ্কা

1 min read

আসন্ন জুনের ২ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪।

ভারত পাকিস্তান সহ অন্যান্য কিছু দেশ তাদের বিশ্বকাপ দল বা স্কোয়াড ঘোষণা করলেও এখন অব্দি ঘোষণা করা হয়নি বাংলাদেশের বিশ্বকাপ দল।
বিশ্বকাপ প্লেনে কারা উঠতে পারবেন তা জানার জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশের ক্রিকেট প্রেমী ভক্তরা।

গত ১০ মে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেল জানিয়েছিলেন, জিম্বাবুয়ে সিরিজের শেষ ম্যাচের পর এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দল ঘোষণা হতে পারে।
গতকাল বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে, তবে এখন অব্দি জানা যায়নি কারা সুযোগ পাচ্ছেন এবারের বিশ্বকাপ স্কোয়াডে।

তবে বিসিবির মিডিয়া বিভাগ জানিয়েছে, সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ই মে, (মঙ্গলবার) দুপুর ১২টায় বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করা হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহকারী নির্বাচক হান্নান সরকার জানিয়েছিলেন, দল ঘোষণার সবকিছুই প্রস্তুত। শুধু আনুষ্ঠানিকতা বাকি। তবে বিপত্তি বেঁধেছে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচের আগে তাসকিন আহমেদের ইনজুরি নিয়ে। ডানহাতি এই পেসার জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচের আগে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েন। ফলে শেষ ম্যাচে খেলা হয়নি তার। এমনকি তার বিশ্বকাপ খেলা নিয়েও সৃষ্টি হয়েছে আশঙ্কা।

আজ ১৩ই মে (সোমবার) তার চোটের এমআরআই করা হয় এবং সেই রিপোর্ট ইতিমধ্যে পাঠানো হয়েছে যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ ডাক্তারের কাছে। সেখান থেকে মন্তব্য পেলেই তাসকিনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। যে কারণে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করতেও দেরি হচ্ছে বিসিবির।

5/5 - (2 votes)
admin

Leave a Comment